• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

সৈয়দপুরে কলেজছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় দুই যুবক আটক

সিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরের হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় বখাটে লেবু মিয়া (২২) ও ফরহাদ হোসেনকে (২০) আটক করেছে পুলিশ।

আজ রোববার বেলা ২টা ৩০ মিনিটে সৈয়দপুর থানার এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ হাজারীহাট এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটক লেবু মিয়া উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট এলাকার প্রজাপাড়ার হাশেম আলী এবং ফরহাদ হোসেন একই গ্রামের ইলিয়াছ আলীর পুত্র।

সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম দুই বখাটে যুবককে আটকের বিষয়টি সিসি নিউজকে নিশ্চিত করেছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আটক যুবকদ্বয়কে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য যে, হাজারীহাট স্কুল এন্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী চওড়া বালাপাড়া গ্রামের আমিনুর রহমানের মেয়ে আসমানী আক্তার শনিবার সকাল ১০টায় কলেজে আসার সময় কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন চওড়া সড়কে ওই দুই বখাটে যুবক তার পথরোধ করে শ্লীলতাহানীর চেষ্টা করে। ঘটনার সময় পথচারী আবুল ও লায়লা প্রতিবাদ করলে তাদেরকে মারপিট করে ওই দুই বখাটে। পরে ছাত্রীর চিৎকারে অন্য শিক্ষার্থীরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে শিক্ষক শিক্ষার্থীরা ওই ছাত্রীকে উদ্ধার করে কলেজে নিয়ে আসে।

ঘটনাটি ছড়িয়ে পড়লে এলাকাবাসীসহ অভিভাবকরা কলেজে এসে বিক্ষোভ করে। এসময় শিক্ষার্থীরা হাজারীহাট সড়ক অবরোধ করে ঘটনার প্রতিবাদ জানায়। বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে তাদের কর্মসূচীতে যোগদান করে। এ ঘটনা নিয়ে কলেজের একাডেমিক পরীক্ষাও বাতিল করা হয়।

কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টাকারী দুই যুবকের গ্রেফতার ও বিচারের দাবিতে হাজারীহাট বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, শিক্ষক আইজুল ইসলাম, বাবর আলী, প্রত্যেক্ষদর্শী লায়লা, শিক্ষার্থী শরিফুল, লোটাস, সাবিত্রি, রনক, রিনি আক্তারসহ অভিভাবকবৃন্দ।

সভায় বক্তারা ২৪ ঘন্টার মধ্যে দুই বখাটের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় অনিদিষ্টকালের জন্য রাস্তা অবরোধসহ হরতালের মত কর্মসূচী দেওয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

রাতে আসমানী আক্তারের বড় ভাই ওবায়দুল ইসলাম নিজে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

এ ঘটনায় আজ রোববার সকালে শিক্ষার্থীরা আবারো সড়ক অবরোধ ও কলেজ ক্যাম্পাসে মিছিল করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ